চোর সন্দেহে গাছের সঙ্গে বেঁধে পাশবিক নির্যাতন

চোর সন্দেহে মধ্যযুগীয় কায়দায় গাছের সঙ্গে বেঁধে এক ব্যক্তিকে নির্যাতন করা হয়েছে। ঘটনাটি গতকাল (শুক্রবার) বিকেলে
সিরাজগঞ্জের কামারখন্দে উপজেলার জামতৈল কলেজপাড়া গ্রামে ঘটে। ইতিমধ্যে এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, অজ্ঞাত ওই ব্যক্তিকে ছাগল চোর সন্দেহে গাছের সঙ্গে বেঁধে মারধর করেন হ্যাপি ও তার ছেলে। ওই ব্যক্তিকে না মারার জন্য অনেকবার অনুরোধ করার পরও তিনি কারো কথা শোনেননি। একপর্যায়ে তাকে না মেরে পুলিশে দেওয়ার জন্য বলা হলেও তিনি তা না শুনে মারতেই থাকেন। প্রায় দুই ঘণ্টা নির্যাতনের পর ওই ব্যক্তিকে ছেড়ে দেন হ্যাপি।

এ বিষয়ে হ্যাপি বলেন, ‘এর আগে আমার একটি ছাগল হারিয়েছে। পরে আবার আরেকটি ছাগল নিয়ে যাওয়ার সময় ছাগলসহ হাতেনাতে ধরা পড়েন তিনি। তখন দু-একটা চড়-থাপ্পর দিয়ে ওই ব্যক্তিকে ছেড়ে দেওয়া হয়। এমনকি এ ব্যাপারে থানা থেকে পুলিশও এসেছিলেন। আমি বাড়িতে না থাকায় মুঠোফোনে থানার লোকদের সঙ্গে কথা হয়েছে।’

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। তবে সেখানে গিয়ে নির্যাতিত ও নির্যাতনকারী কাউকে পাওয়া যায়নি। তারপরও আমরা বিষয়টি খতিয়ে দেখছি।’

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর