স্বাক্ষর জাল করে টাকা উত্তোলন কালে গ্রেফতার

আহম্মেদ পাশা তানভীর,কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার রূপালী ব্যাংক খেপুপাড়া শাখার কর্মকর্তাদের স্বাক্ষর জাল করে চেকের মাধ্যমে তিন লাখ টাকা হাতিয়ে নেয়ার চেষ্টাকালে প্রতারক চক্রের এক হোতা সানোয়ার শেখ (৩০) কে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বুধবার দুপুরে এ ঘটনাটি ঘটেছে। কলাপাড়া প্রেসক্লাবের অফিস সহকারী মামুন খান এ প্রতারককে অনুসরণ করে কৌশলে আটকে রাখেন। ব্যাংক ম্যানেজার বশির উদ্দিন জানান, খেপুপাড়া শাখার স্হয়ী হিসাব নম্বর ৭৩৪৮ এর একটি চেক (নং৬১৫৮৬০৩) পাতা নিয়ে হিসাব পরিবর্তন করে ৭০৪৮ নম্বর লিখে তিন লাখ টাকার অংক বসিয়ে কর্মকর্তাদের যৌথ স্বাক্ষর (বি-৩৭) সম্পন্ন করে ধৃত সানোয়ার ক্যাশ কাউন্টারে জমা দেয়।

চেকটির অংক বেশি হওয়ায় ক্যাশিয়ার জানতে চাইলে সানোয়ার দ্রুত সটকে পড়েন। ব্যাংক ম্যানেজার সিসি ক্যামেরা দেখে সানোয়ারকে ধরে পুলিশে সোপর্দ করেন। সানোয়ার শেখের বাড়ি মাদারীপুর জেলার ঘুনসি গ্রামে। তার বাবার নাম সৈয়দ আলী। চেকের পাতা ব্যবহারকারীর ৭৩৪৮ নম্বর একাউন্টটি ৬ মে খোলা হয়। একাউন্টটির পরিচালনাকারী মো. হাবিবুর রহমান। তার পিতার নাম আব্দুল বাশার। মাদারীপুরের ঘুনসিতে বাড়ি। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর