লক্ষ্মীপুরে কলেজ ছাত্র জাবেদ হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুরে কলেজ ছাত্র মোঃ জাবেদ হোসেন হত্যার প্রতিবাদ, গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও স্থানীয় বেশ কয়েকটি স্বেচ্ছাসেবি সংগঠন।

শনিবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করে তারা। এসময় হত্যার সাথে জড়িত খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান তারা।

এর আগে গত ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে পিটিয়ে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। এঘটনায় সদর থানায় ৬জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করে জাবেদের বাবা।

মাববন্ধনে নিহত জাবেদের স্বজনরা অভিযোগ করে বলেন- স্থানীয় সেলিমের মেয়ে পলি আক্তারের সাথে জাবেদের ২ বছর থেকে প্রেমের সম্পর্ক চলে আসছে। জানতে পেরে শুক্রবার সকালে পলি ভাই ফরহাদ, রুবেল লিটন মোবাইল ফোনে প্রেমিকার নানার বাড়িতে ডেকে পিটিয়ে হত্যা করে। এক পর্যায়ে ঘটনাটি দামাচাপা দিতে লাশটি ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যার বলে চালিয়ে যায়।

মানববন্ধথনে উপস্থিত ছিলেন, নিহত জাবেদের বাবা মোঃ সাইফুল ইসলাম, মা তাসলিমা বেগম, আদর্শ মানবকল্যাণ সভাপতি শাহিন, নন্দন ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা রাজু আহম্মেদসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর