আজও বিক্ষোভ করছেন সৌদি প্রবাসীরা

আজও রাজধানীর কারওয়ান বাজারে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন সৌদি প্রবাসীরা। টোকেন পদ্ধতি বাদ দিয়ে অগ্রাধিকার ভিত্তিতে টিকিট বিক্রির জন্য এ বিক্ষোভ করছেন বলে জানা যায়।

আজ শনিবার সকাল থেকে তারা কারওয়ান বাজারের প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অবস্থিত সাউদিয়া (সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স) কার্যালয়ে অবস্থান নেন। একপর্যায়ে সকাল পৌনে ১১টার দিকে তারা কারওয়ানবাজার সড়ক অবরোধ করেন।

প্রবাসীরা বলেন, আমরা যারা সৌদি থেকে দেশে ফেরার সময় রিটার্ন টিকিট নিয়ে ফিরেছিলাম তাদের কোনো অগ্রাধিকার না দিয়েই গণহারে টোকেন দিয়ে যাচ্ছে সাউদিয়া। যার টাকা আছে, সে আগে টোকেন পাচ্ছে। অথচ যারা সৌদি যাওয়ার টিকিট কেটে বাংলাদেশে এসেছিল তাদের জন্য বিশেষ কোনো ব্যবস্থা রাখা হয়নি। তাহলে আগাম টিকিট কেটে লাভ কি হলো?

এসময় পুলিশের তেজগাঁও বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের একজন মাইকিং করে বিক্ষোভকারীদের উদ্দেশ্যে, বলেন আপনারা শান্তিপূর্ণভাবে থাকুন। সড়ক ছেড়ে দিন। এছাড়া খেয়াল রাখবেন আপনাদের এই ভিড়ের মধ্যে টিকেটপ্রত্যাশী ছাড়া অন্য কেউ যাতে ঢুকতে না পারে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর