রক্তদান করতে যাওয়া শিক্ষার্থীদের মারধর করলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা

রক্তদান করতে গিয়ে খুলনা বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী স্থানীয় এক স্বেচ্ছাসেবকলীগ নেতা আলামিন মৃধার মারধরের শিকার হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রধান গেইটে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীরা জানায়, রক্তদানের উদ্দেশ্যে দুইজন রক্তদাতাসহ তারা ৬ জন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে যান। রক্তের ব্যাগ কেনার জন্য হাসপাতালের বিপরীতে একটি ফার্মেসিতে গেলে একটি প্রাইভেট কার দ্রুত ও বেপরোয়াভাবে শিক্ষার্থীদের পা ঘেঁষে চলে যায়। শিক্ষার্থীরা এর প্রতিবাদ জানালে প্রাইভেটকার থেকে দুইজন লোক বেরিয়ে এসে তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং জামার কলার টেনে ধরে। পরে খুবি শিক্ষার্থী পরিচয় পেয়ে তারা আরও চড়াও হয়ে পাশের একটি গলিতে নিয়ে শিক্ষার্থীদের মারধর করে এবং প্রাণনাশের হুমকি দেয়। এক পর্যায়ে শিক্ষার্থীরা খুমেকের ইন্টার্ন হোস্টেলের ভেতরে আত্মগোপন করে।

পরবর্তীতে নিরাপদে ক্যাম্পাসে ফেরার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে যোগাযোগ করলে খুবির বাংলা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক আবুল ফজল অ্যাম্বুলেন্স পাঠায়। পরে শিক্ষার্থীরা ভোর ৫টায় খুবি ক্যাম্পাসে ফিরে যায়।

খুবির ছাত্র বিষয়ক পরিচালক অধ্যাপক শরীফ হাসান লিমন জানান, শিক্ষার্থীরা থানায় লিখিত অভিযোগ জানালে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

অভিযুক্ত সাবেক মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর সদস্য আল আমিন মৃধা তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, শিক্ষার্থীরাই প্রথমে গালাগালি করে। তবে আমি তাদের মারধর করিনি। অন্যরা করতে পারে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর