মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

রাজধানীতে ইয়াসিন নামের মাদকাসক্ত ছেলের হাতে তার বাবা খুন হয়েছেন। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণখানের কোটবাড়ি চড়ইটেক এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় অভিযুক্ত সৎ ছেলে ইয়াছিনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত ব্যাক্তির নাম মোহর উদ্দিন মিলন (৪০)। তিনি ময়মনসিংহ জেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৮বছর পূর্বে পারিবারিক কলহের জেরে প্রথম স্ত্রীর সাথে তালাক হয় মিলনের। এক বছর পর ইয়াছিনের মা আসমা বেগমকে বিয়ে করেন নিহত মিলন। ইয়াছিনের বয়স ১০বছর হওয়ার পর নানা অপকর্মে লিপ্ত থাকায় মোহর উদ্দিন তাকে বাসা থেকে বের করে দেয়।

শুক্রবার রাত ৯টার দিকে ইয়াছিন তার মাকে দেখতে আসলে মিলনের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ইয়াছিন তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে মিলনকে সজোরে আঘাত করে। আহত মোহর উদ্দিনকে স্বজনরা প্রথমে উত্তরার আইচি হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার ঢাকা মেডিকেল রেফার করে। সেখানে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা করে মোহর উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

হত্যার ঘটনায় নিহতের ভাই ফখরুদ্দিন ইসলাম দুলাল ও নিহতের চাচা আহাম্মদ আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মোঃ শামীম মুঠোফোনে জানান, বিশেষ পন্থায় অভিযুক্ত ইয়াছিনকে গ্রেফতার করা হয়েছে। নাবালক হওয়ায় তার বিরুদ্ধে শিশু আইনে ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর