ভোলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বন্ধুর

ভোলায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ভোটের ঘর এলাকার ভোলা-লক্ষ্মীপুর সড়কে এ ঘটনা ঘটে। নিহতরা দুজন বন্ধু ছিল বলে জানা গেছে।

নিহতরা হলেন, ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের আড়াইলিয়া গ্রামের লোকেশ চন্দ্র দের ছেলে কল্প চন্দ্র দে (২৫) ও পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার লোকেশের ছেলে বাপ্পী অনিক (২৫)।

স্থানীয়রা জানান, নিহত দুই বন্ধুসহ আরও এক যুবক মোটরসাইকেল যোগে বরিশাল থেকে ভোলার তজুমদ্দিনের উদেশ্যে রওনা হয়। বিকেলের ফেরিতে করে ভেদুরিয়া ঘাটে নামে। পরে তারা মোটরসাইকেল করে তজুমদ্দিনের দিকে রওনা হয়। ভোলা সদরের বাপ্তা ভোটের ঘর এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাকেলে থাকা তিনজনই আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় কল্প ও বাপ্পার উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাদের মৃত্যু হয়।

ভোলা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর