সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শাশুড়ি ও পুত্রবধূর, আহত আরও ৮

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঢাকা-ভাঙ্গা-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ নামক স্থানে সড়ক দুর্ঘটনায় শাশুড়ি ও পুত্রবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৮ জন।

শুক্রবার সন্ধ্যায় আটরশি জাকের মঞ্জিল থেকে মাহিন্দ্র যোগে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। মাহিন্দ্রকে অজ্ঞাত একটি বাস পিছন থেকে চাপা দিলে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে শাশুড়ি রাজিয়া বেগম (৬০) মারা যান। আর হাসপাতালে নেয়ার পথে মারা যান পুত্রবধূ মিনা বেগম (৪৫)। এদের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার রাজপাট ইউনিয়নের বরইতলা গ্রামে।

আহতদের প্রথমে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সকলকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহত রাজিয়া বেগমের নাতী রাকিব বলেন, আমরা সকালে বাড়ি থেকে ঘোরার উদ্দেশে নিহত দাদু ও চাচীসহ চাচাতো বোন তার জামাই পরিবারের সবাই একটি মাহিন্দ্র নিয়ে সকালে আটরশির জাকের মঞ্জিলে এসেছিলাম। বিকালে বাড়ি ফেরার পথে বিশ্বরোড দিয়ে চলতে সময় পিছন থেকে একটি বাস এসে আমাদের চাপা দিয়ে চলে যায়। আমার দাদী ও চাচী নিহত হয়েছেন। আমরা সকলে আহত হয়ে হাসপাতালে আছি।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুয়েল রানা দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর