মুন্সীগঞ্জে নদী ভাঙন এলাকায় ত্রাণ বিতরণ করলেন সাংসদ

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের চৈতারচর গ্রামের রজতরেখা শাখা নদীর আকস্মিক ভাঙনে ক্ষতিগ্রস্থ অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে ভাঙন এলাকা সরেজমিনে পরিদর্শন করে নিজস্ব তহবিল থেকে ৫০ টি পরিবারের মাঝে ২৫ কেজি করে আড়াই টন চাল বিতরণ করেন মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

এসময় নদী ভাঙ্গণে ক্ষতিগ্রস্থ দুইটি পরিবারকে বাড়ী করে দেওয়ার প্রতিশ্রুতি জানান তিনি। গতকাল বৃহস্পতিবার সকালে আকস্মিক ভাঙ্গণে ২ টি বাড়ীঘর মুহূর্তে বিলীন হয়েযায়। খবর পেয়ে শুক্রবার ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন শেষে ত্রাণ বিতরণ করেন এমপি মৃণাল কান্তি দাস।

এসময় তিনি বলেন, যে কোনো দূর্যোগে আমার নির্বাচনী এলাকার মানুষের পাশে আছি। মোল্লাকান্দি ইউনিয়নের চৈতারচর গ্রামের এই নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারকে সব ধরনের সহযোগিতা করা হবে। ভাঙনে যে ২ টি ঘরবাড়ি নদীগর্ভে বিলীন হয়েছে সেই ঘরবাড়ি করে দেওয়ার জন্য আর্থিক সহযোগিতা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিনা হক কল্পনা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরহাদ খাঁ, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক আপন দাস, মহিলা নেত্রী জেসমিন আক্তার জুই, আওয়ামী লীগ নেতা মোক্তার মাদবর, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম পলাশ, মুন্সীগঞ্জ শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি মো. আবুল কাশেম প্রমুখ।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর