পাবনায় বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ


রাকিবুল হাসান,পাবনা প্রতিনিধিঃ
পাবনা জেলার বেড়া উপজেলায় এবার ৯ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে । অভিযুুক্ত বৃদ্ধকে আটক করেছে থানা পুলিশ।

এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে অভিযুক্ত আবুল হোসেন (৬৫) কে মঙ্গলবার (২১ মে ২০১৯) বিকেলে অভিযান চালিয়ে আটক করে বেড়া থানা পুলিশ। মামলা ও অভিযোগ সূত্র জানা যায়,হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের চর সাঁড়াশিয়া গ্রামের নয় বছরের শিশু গতকাল ২১ মে মঙ্গলবার দুপুরে তার বান্ধবীর সাথে বাড়ির সামনে খেলাধূলা করছিল।

এ সময় পাশের বাড়ির বৃদ্ধ শিশুটিকে ফুঁসলিয়ে পাশের একটি ঘড়ে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুর বান্ধবীর খালা ঘটনাটি দেখে চিৎকার করলে বৃদ্ধ পালিয়ে যায়। এ ঘটনায় শিশুর নানী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।এ ব্যাপারে বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে বার্তাবাজারকে বলেন, এ ঘটনায় শিশুর নানী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে আজ বুধবার সকালে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর