আমাকে বাদ দিলে দল থেকে মেসিকেও বাদ দিতে হবে: ডি মারিয়া

বিশ্বকাপ ২০২২ এর বাচাইপর্ব খেলার জন্য ৩০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল দলের কোচ লিওনেল স্কালোনি। কিন্তু সেই দলে জায়গা হয়নি আর্জেন্টিনার তারকা ফুটবলার অ্যাঞ্জেলো ডি মারিয়ার। তবে তাকে বাদ দেওয়ার কোনো কারণ জানায়নি কোচ স্কালোনি। যার ফলে সংশ্লিষ্টদের উপর চটেছেন ডি মারিয়া।

মেসির চেয়ে এক বছরের ছোট মারিয়াকে বয়সের কারণে দলে না রাখার কোনো কারণ নেই। কিন্তু আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সূত্র থেকে জানা গিয়েছে, মূলত বয়স হওয়ার কারণেই রাখা হয়নি ডি মারিয়াকে। এখন বরং নতুন তারকাদের সুযোগ দিতে চাইছে আর্জেন্টিনা

তাই ডি মারিয়া প্রশ্ন তোলেছেন, যদি বিষয়টা বয়সের হয়ে থাকে এবং দল নতুন একটা প্রজন্মকে সুযোগ দিতে চায়; তাহলে লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, নিকোলাস ওটামেন্ডিকেও বাদ দেয়া উচিৎ। যদি বিষয়টা এমনই হয়, তাহলে সবার জন্য সমান হওয়া উচিৎ, শুধু আমার জন্য নয়।

তিনি আরও বলেন, ‘আমার বয়স ৩২ কিন্তু আমি এখনও আগের মতোই খেলছি। আমি এখনও দেখাতে পারব যে, প্রতি ম্যাচে নেইমার ও এমবাপের সমপর্যায়েই থাকে আমার পারফরম্যান্স। আমি কোনো ব্যাখ্যাই খুঁজে পাই না। আমার বলার কিছু নেই। পিএসজিতে নিজের সেরাটা ঢেলে দেই জাতীয় দলে সুযোগ পাওয়ার জন্য। তবু তারা আমাকে নেয়নি মানে তারা আমাকে চায় না।’

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর