নীলা রায় হত্যাকান্ড: বখাটে মিজানের বাবা-মা দু’দিনের রিমান্ডে

সাভারের আলোচিত স্কুলছাত্রী নীলা রায় হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত বখাটে মিজানুর রহমানের বাবা আব্দুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকাকে দুই দিন করে রিমাণ্ডে পাঠিয়েছেন আদালত।

আজ (শুক্রবার) দুপুরে ঢাকার চীফ জুডিডিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফাইরুজ তাসনীমের আদালতে তাদেরকে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, সাভারে স্কুল শিক্ষার্থী নিলা রায় হত্যার ঘটনায় প্রধান আসামি মিজানুর রহমানের বাবা ও মাকে মানিকগঞ্জের চারীগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের সাভার মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করলে পুলিশ তাদের সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠায়। এর আগে বুধবার মানিকগঞ্জের আরিচা থেকে মিজানুরের সহযোগী সেলিম পালোয়ানকে গ্রেফতার করে দুই দিনের রিমান্ডে নেয়।

উল্লেখ্য, গত রবিবার সাভারের ব্যাংক কলোনী এলাকায় নিলা রায় নামে দশম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে মিজানুর রহমান নামে এক বখাটে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর