টাঙ্গাইলে ৩৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইলের ঘাটাইলে একটি প্রাইভেটকার থেকে ৩৫০ বোতল ফেন্সিডিলসহ দেলোয়ার হোসেন(৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২। শুক্রবার ভোরে উপজেলার দড়ি চৈথট্র গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত দেলোয়ার হোসেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার কামারপাড়া গ্রাামের মোজাম্মেল হকের ছেলে।

টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রওশন আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দড়ি চৈথট্র গ্রামে অভিযান চালায়। এ সময় ওই গ্রামের ছানোয়ার হোসেনের বসতবাড়ির পশ্চিম পাশ থেকে একটি প্রাইভেটকারসহ দেলোয়ার হোসেনকে আটক করে।পরে প্রাইভেটকারের ভেতর থেকে ৩৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।এ সময় একটি প্রাইভেটকার, দুটি মোবাইল, চারটি সীমকার্ড জব্দ করা হয়।

দেলোয়ার হোসেনকে দীর্ঘদিন যাবত প্রাইভেটকার যোগে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল ক্রয় করে টাঙ্গাইলের ঘাটাইলসহ আশপাশের উপজেলায় সরবরাহ করে আসছে বলেও তিনি জানান।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর