ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

ফরিদপুরের সালথায় স্থানীয় এক ইউনিয়ন পরিষদ সদস্যের ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) রাতে থেকে ভাইরাল হওয়া ভিডিওটির কারণে সমালোচনা ঝড় বইছে বিভিন্ন মহলে।

দাবি করা হচ্ছে ভিডিওটি উপজেলার রামকান্তপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মনজুরুল ইসলামের (৩৭)। তিনি ইউনিয়নের বাহিরদিয়া গ্রামের বাসিন্দা।

জানা যায়, গতরাত (বৃহস্পতিবার) ১১টা ৪৩ মিনিটে ইউপি সদস্য মঞ্জুরুলের নিজ গ্রামের সাইফুল ইসলাম নামের এক যুবক ভিডিওটি ফেসবুকে আপোলোড করেন। ৪০ সেকন্ডের ওই ভিডিওটি মুহুর্তেই ছড়িয়ে যায় ফেসবুকে।

ভিডিওটি আপলোডের সময় সাইফুল ইসলাম ক্যাপশানে লেখেন, ‘ফরিদপুর জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করছি। ফরিদপুরের সালথা উপজেলার ১ নম্বর রামকান্তপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মনজুরুল ইসলাম ওরফে মঞ্জু নিজের ক্ষমতার দাপট দেখিয়ে অবৈধ অর্থ অপার্জনের লক্ষ্যে গাঁজা ও সর্বনাশা ইয়াবার ব্যবসা করে এলাকার যুবসমাজকে দিন দিন ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছেন। তাই মাননীয় জেলা প্রশাসক মহোদয়কে সবিনয় অনুরোধ করছি, আপনি অতি দ্রুত মঞ্জু মেম্বারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করে এলাকার যুবসমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করুন।’

এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে ইউপি সদস্য মনজুরুল ইসলাম দাবি করেন, ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওটি তাঁর নয়। তিনি বলেন, ‘আমার গ্রামের প্রতিপক্ষের এক যুবক এই ভিডিও শেয়ার করে অপপ্রচার চালাচ্ছেন।’

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হাসিব সরকার বলেন, তাঁর মেসেঞ্জারে কয়েক ব্যক্তি ওই ভিডিও পাঠিয়েছেন। ভিডিওটি তিনি দেখেছেন। তদন্ত করে এ ঘটনার সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর