পাবনা-৪ আসনে উপনির্বাচন কাল, ভোট কেন্দ্রে যাচ্ছে নির্বাচনী উপকরণ

আগামীকাল শনিবার (২৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে পাবনা-৪ আসনের উপনির্বাচন। এ উপলক্ষ্যে আজ শুক্রবার ভোট কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী উপকরণ। দুপুর ২টার পর থেকে নির্বাচনী কার্যালয় থেকে প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারের হাতে বুঝিয়ে দেয়া হয় ভোট গ্রহণের উপকরণ।

এরপর পুলিশ ও আনসার সদস্যদের নিরাপত্তার মধ্য দিয়ে গাড়িতে করে নিয়ে যাওয়া হচ্ছে ভোট কেন্দ্রে। আজ পাঠানো হয়েছে ব্যালট বাক্স, অমোচনীয় কালি, সিল, কলমসহ অন্যান্য উপকরণ। তবে ব্যালট পেপার ভোট কেন্দ্রে পাঠানো হবে শনিবার সকালে।

এদিকে, নির্বাচন ঘিরে প্রশাসনের তরফ থেকে নেয়া হয়েছে চার স্তুরের নিরাপত্তা ব্যবস্থা। অবাধ ও শান্তিপূর্ন নির্বাচনে ১১শ’ পুলিশ সদস্য, ১ হাজার ৫৪৮ জন আনসার সদস্য ও দুই প্লাটুন বিজিবি মোতায়েন থাকবে। দায়িত্বে থাকবেন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের একাধিক টিম। ১২৯টি ভোট কেন্দ্রের মধ্যে ৮৮টি কেন্দ্রকে গুরুত্বপূর্ন হিসেবে চিহ্নিত করা হয়েছে। ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর