ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে রাস্তা পেলেন অসহায় নারী

আশুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কুমকুমারী এলাকার সোনা বানু নামের একজনের চলাচলের পথ দেয়াল দিয়ে অবরুদ্ধ করে রেখেছিলেন তার প্রতিবেশী। বিষয়টি আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবরের নজরে এলে তিনি ওই অসহায় সোনা বানুর নিজের বাড়িতে যাওয়া-আসার ওই পথ উন্মুক্ত করে দেয়ার ব্যবস্থা করেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে আশুলিয়া ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবরের নির্দেশে আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য হোসেন আলী মাষ্টার ওই বাউন্ডারি ভেঙ্গে সোনা বানুর বাড়িতে যাতায়াতের পথ করে দেন।

এব্যাপারে, আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য হোসেন আলী মাষ্টার জানান, আশুলিয়া ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবরের নির্দেশে প্রতিবেশীর পথ ব্যবহারের সুযোগ করে দিয়েছি আমরা। কুমকুমারীর সোনা বানুর প্রতিবেশী তার নিজের জায়গায় বাউন্ডারি দেয়াল টেনে দেয়ায় ওই মহিলার বাড়িতে যাওয়া-আসার কোনো রাস্তা ছিলো না। এজন্য উভয়পক্ষের সাথে আলোচনা সাপেক্ষে আজ (শুক্রবার) সকালে বাউন্ডারি ভেঙ্গে পথ করে দেয়া হয়েছে।

এসময় স্থানীয় ইউপি সদস্য ও আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ হোসেন আলী মাস্টার সবাইকে সহমর্মিতা ও আত্মীয়সুলভ মনোভাব নিয়ে শান্তিপূর্ণভাবে বসবাস করার জন্য সোনা বানু ও সোনা বানুর প্রতিবেশীদেরকে আহ্বান জানান।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর