একসাথে ২০ জনের সঙ্গে প্রেম, কলেজছাত্র ধরা

বগুড়ার দুপচাঁচিয়ায় মাত্র ২২ বছর বয়সে মোবাইল ফোনে একসঙ্গে ২০ জনের বেশি মেয়ের সঙ্গে প্রেম করেছেন এক কলেজছাত্র। একপর্যায়ে ব্ল্যাকমেল করে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিতেন তিনি। এক স্কুলছাত্রীর এমনই এক অভিযোগে অবশেষে বগুড়া শহর থেকে সাইবার পুলিশ তাকে গ্রেফতার করেছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতার রিয়ন নওগাঁ সদর উপজেলার চকদেবপাড়ার মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে। তিনি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার চৌধুরীপাড়ায় তার নানা আবু সাঈদ ফকিরের বাড়িতে থেকে দুপচাঁচিয়া জেকে কলেজে বিএসএস ১ম বর্ষে পড়াশোনা করছেন।

পুলিশ পুলিশ সূত্রে জানা যায়, তানজিমুল ইসলাম রিয়ন নামের ওই যুবক প্রেমের অভিনয় করে মেয়েদের সঙ্গে ভিডিও কলে কথা বলতে গিয়ে বিভিন্ন অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করেন। পরে তাদের মেসেঞ্জারে ওই সব ছবি ও ভিডিও পাঠিয়ে ব্ল্যাকমেল করে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিতেন।

পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃত রিয়ন বগুড়া শহরের এক স্কুলছাত্রীর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর ভিডিও কল করে ওই স্কুলছাত্রীর বিভিন্ন অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে রাখেন। পরে তার মেসেঞ্জারে সেগুলো পাঠিয়ে ব্ল্যাকমেল করে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেন।

এ অভিযোগের প্রেক্ষিতে বগুড়া সদর থানায় পর্নোগ্রাফি আইনে গতকাল রাতে বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হয়। ওই রাতেই সাইবার পুলিশের পরিদর্শক এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে একদল পুলিশ দুপচাঁচিয়া থেকে রিয়নকে গ্রেফতা করে।

পুলিশ পরিদর্শক এমরান মাহমুদ তুহিন বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং তার জব্দকৃত ডিভাইস চেক করে দেখা যায়, রিয়নের সঙ্গে অনেক মেয়ের প্রেমের সম্পর্ক আছে। এর মধ্যে ২০ জনের অধিক মেয়ের অশ্লীল স্থিরচিত্র এবং ভিডিওচিত্র তার কাছে সংরক্ষিত আছে’।

রিয়নকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর