চাঁদা না দেওয়ায় আ’লীগ নেতার কাছে জিম্মি ৬ পরিবার

নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে একটি ভবনে ৬টি পরিবারকে তালা ঝুলিয়ে জিম্মি করে রাখা হয়েছে। এমন অভিযোগ ওঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা নেতা মাসুদ রানার নামে।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত তাদেরকে জিম্মি করে রাখা হলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক তাদেরকে উদ্ধার করেছেন। তবে রাত ১১টার দিকে ওই ভবনে আটকে থাকা রনি নামের একজন জানান, ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আমাদের জিম্মি করে রেখেছে। এখনও আমরা জিম্মি অবস্থায় আছি। আমাদের বাড়ির সামনে পুলিশ রয়েছে। কিন্তু পুলিশ এখনো গেটের তালা কাটেনি।

তিনি আরও জানান, আমরা বাড়ির পাশে আরেকটি বাড়ি ক্রয় করেছি। তখন থেকেই মাসুদ রানা আমাদেরকে বিভিন্ন ভাবে অত্যাচার করে আসছিল। মাসুদ রানা আমাদের কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছে। সেই চাঁদার দাবিতেই বৃহস্পতিবার সকাল ১০টা থেকে রাত পর্যন্ত আমাদেরকে ভবনের কেচি গেটে তালা মেরে জিম্মি করে রাখে। আমরা সকাল ১০টা থেকে বাড়ির বাইরে যেতে পারি নি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর