ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে গৃহশিক্ষক মাজহারুল ইসলাম রায়হানের (২১) বিরুদ্ধে।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত শিক্ষক রায়হানকে গ্রেফতার করেছে। রায়হান সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার ইসকানদার আলীর ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত রায়হান ওই শিক্ষার্থীকে প্রাভেট পড়ানোর সূত্রে ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। ওই ছাত্রীর বাবা-মা সারাদিন কাজের জন্য বাইরে থাকে। আর এই সুযোগে রায়হান গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ছাত্রীর বাসায় গিয়ে ধর্ষণ করে। তারপর অভিযুক্ত রায়হান ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। ওই ছাত্রী তার মা-বাবাকে জানালে তারা থানায় একটি মামলা করেন।

ওসি জানান, অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করে বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর