বড় ভাইয়ের রডের আঘাতে ছোট ভাই খুন

মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে তরকারিতে লবণ বেশি হওয়ায় বড় ভাই সাখায়াত মোল্লার রডের আঘাতে ছোট ভাই আলমগীর (১৭) খুন হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তারা ওই গ্রামের লিয়াকত মোল্লার ছেলে।

মহম্মদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, বুধবার (২৪ সেপ্টেম্বর) লিয়াকত মোল্লার স্ত্রী বাড়িতে না থাকায় দুপুরের রান্না করে আলমগীর। দুপুরে কাজ থেকে ফিরে সাখায়াত খেতে বসে তরকারিতে লবণ বেশি হওয়ায় ছোট ভাইয়ের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এ সময় সাখায়াত উত্তেজিত হয়ে আলমগীরকে রড় দিয়ে মাথায় আঘাত করে। প্রতিবেশীরা আলমগীরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে মাগুড়া ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে বৃস্পতিবার বিকেলে সেখানে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় মামলা করেনি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা না করলেও পুলিশ বাদী হয়ে মামলা করবে। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্ত বড় ভাই সাখায়াতকে পুলিশ আটক করেছে।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর