মেহেরপুরে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ও প্রবাসী কল্যাণ ব্যাংক উদ্বোধন

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো এবং প্রবাসী কল্যাণ ব্যাংক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উদ্যোগে মেহেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ও প্রবাসী কল্যাণ ব্যাংকের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ও প্রবাসী কল্যাণ ব্যাংকের শুভ উদ্বোধন করেন। এ সময় সেখানে মোনাজাত করা হয়। এ উপলক্ষে টিটিসি মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ড.মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মনিরুহ সালেহীন, প্রবাসী কল্যাণ ব্যাংকের চেয়ারম্যান শামসুন্নাহার, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মহাপরিচালক অতিরিক্ত সচিব শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক মাহতাব জাবিন, মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাড়িবাঁকা সীমান্ত মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আওয়ামী লীগ নেতা শাশ্বত স্বপন চক্রবর্ত্তী এর আগে সেখানে মোনাজাত করা হয়।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর