লোকেশ রাহুলের দানবীয় সেঞ্চুরিতে দুইশ পার পাঞ্জাবের

লোকেশ রাহুলের হার না মানা ৬৯ বলে ১৩২ রান। ১৪ বাউন্ডারি আর ৭ ছক্কায় গড়া এই দানবীয় ইনিংসে ভর করে অবিশ্বাস্যভাবে দুইশ পার করে কিংস ইলেভেন পাঞ্জাব।

দুবাইয়ে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করে পাঞ্জাব। মায়াঙ্ক আগারওয়াল ২৬ রানে ফিরলেও, রাহুলের ব্যাটিং দৃঢ়তায় একটা সময় ১ উইকেটেই ১১৪ রান তুলে ফেলে দলটি। ইনিংসের তখন মাত্র ১৩ ওভার।

এরপরই খোলশ ছেড়ে বেরিয়ে পড়েন রাহুল। মাঠের চারদিকে দারুণ সব শটে ব্যাঙ্গালুরু বোলারদের ওপর রীতিমত তাণ্ডব চালালেন এই ডানহাতি ব্যাটসম্যান। মাঝে বিরাট কোহলির সহজ ক্যাচ মিস তার পথটা আরো সহজ করে দিলো। ৬২ বলে এবারের আইপিএলের প্রথম সেঞ্চুরি তুলে নেন রাহুল।

এর মধ্যে ১৯তম ওভারে ডেল স্টেইনের উপর চওড়া হন তিনি। প্রোটিয়া এই ফাস্ট বোলারকে রীতিমতো কাঁদিয়ে ছেড়েছেন ডানহাতি এই ব্যাটসম্যান। এক ওভারে তিন ছক্কা আর দুই বাউন্ডারিতে তুলে নেন ২৬ রান। রাহুলের বিধ্বংসী সেঞ্চুরিতে ভর করেই ৩ উইকেটে ২০৬ রান তুলতে পেরেছে পাঞ্জাব।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর