বিসিবিকে লঙ্কান বোর্ডের হুঁশিয়ারি

তাহলে কি লঙ্কা পাড়ি দেওয়া হচ্ছে না বাংলাদেশের? লঙ্কান বোর্ডের কথায় তো তারই আভাস মিলছে। বোর্ডের প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা সাফ জানিয়ে দিলেন, শ্রীলঙ্কান কোভিড টাস্কফোর্সের দেয়া শর্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড না মানলে, এ মুহূর্তে সিরিজ আয়োজন সম্ভব হবে না।

আজ (বৃহস্পতিবার) বিকেলে শ্রীলঙ্কান গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি। কোভিড টাস্কফোর্সের দেয়া শর্ত শিথিলের জন্য বিসিবির করা অনুরোধ মানা সম্ভব নয় বলেও জানান এই লঙ্কান বোর্ড কর্তা।

অ্যাশলে ডি সিলভা বলেন, দেখুন, আমাদের কোভিড টাস্কফোর্স এ বিষয়ে একেবারেই ছাড় দিবে না। আমরা অনেক চেষ্টা করেছি, কিন্তু বিসিবির অনুরোধে কোনোভাবেই তারা রাজি হচ্ছে না। আমরা আপাতত বাংলাদেশকে জানিয়ে দিবো, কোভিড টাস্কফোর্সের দেয়া শর্তগুলো মানতেই হবে। এ ছাড়া কোন উপায় নেই। আর শর্ত না মানতে না চাইলে, আপাতত সিরিজ স্থগিত করা ছাড়া আমাদের কোনো রাস্তা খোলা নেই। আশা করবো, ভবিষ্যতে পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা হয়তো সিরিজটি আয়োজন করতে পারবো।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর