রূপগঞ্জে সাধারন কৃষকের পাশে ছাত্রলীগ

জাহাঙ্গীর মাহমুদ,নারায়ণগঞ্জ প্রতিনিধি:নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাধারন কৃষকের লোকসান কমানোর জন্য নিজহাতে ধানকেটে দিচ্ছে ছাত্রলীগ নেতাকর্মীরা। বুধবার বিকেলে উপজেলার ভুলতা ইউনিয়নের আমলাবো এলাকায় কৃষকের ধানকেটে কৃষকদের পাশে দাড়িয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

কৃষকরা ধানের ন্যয্য মূল্য না পাওয়ায় হতাশ এ এলাকার কৃষকরা। কৃষকরা ধান বিক্রি করে যে টাকা পায় তা ধানকাটার মজুরীও আসেনা। উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা কৃষকদের খোজ খবর নিয়ে দেখে যে কৃষকরা ধান বিক্রি করে যে টাকা পায় তা ধানকাটার দিনমজুরদের দিয়ে অবশিষ্ট কিছুই থাকেনা। তাই রূপগঞ্জ
উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে কৃষকদের লোকসান কমানোর জন্য ক্ষেত থেকে ধান কেটে দিচ্ছে।

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদারের নেতৃত্বে এ ধানকাটায় আরও অংশগ্রহন করেন উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক আতিকুর রহমান মঈন,ভুলতা ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মামুন ভুইয়া ও ইমরান হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক আনিছুর রহমান হিমেল, উপজেলা ছাত্রলীগ নেতা আরিফ খান জয়, ফরহাদ ভুইয়া, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শান্ত, ওবায়দুল, রাজিব হোসেন প্রমুখ।

এসময় ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার বলেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ যেকোন সামাজিক কাজের সাথে লিপ্ত থাকবে। আজ আমরা কৃষকদের ক্ষতি কমানোর জন্য কৃষকদের ক্ষেত থেকে ধান কেটে দিয়েছি। সমাজের প্রত্যেকটা মানুষ কৃষকদের পাশে দাড়ানো উচিৎ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর