বড় ভাইয়ের রডের আঘাতে প্রাণ গেল ছোট ভাইয়ের

মাগুরার মহম্মদপুরে ভাইয়ের রডের আঘাতে চিকিৎসাধীন থাকা আলমগীর মোল্যা (১৩) নামে এক কিশোরে মৃত্যু হয়েছে। উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের বনগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল (২৩ সেপ্টেম্বর) বুধবার বিকালে ওই গ্রামের লিয়াকত মোল্যার প্রথম পক্ষের বড় ছেলে সাখায়াত মোল্যা (২০) তার আপন ছোট ভাইকে রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাখায়াত মোল্যাকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাবা ও সৎ মা বাড়িতে না থাকায় রাজমিস্ত্রীর কাজে যায় সাখায়াত। ছোট ভাই আলমগীর বাড়িতে থেকে রান্নার কাজ করে। সাখায়াত দুপুরে বাড়িতে এসে খেতে যায়। এ সময় রান্না করা ভাত নরম ও তরকারিতে লবন বেশি হওয়ায় হঠাৎ সাখায়াত রেগে গিয়ে রড দিয়ে আলগীরের মাথায় সজোর আঘাত করে। ঘটনাস্থলে প্রচুর রক্তক্ষরণ হয়ে অবচেতন হয়ে যায় সে। পরে স্থানীয়রা আলমগীরকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে ওই রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় আলমগীর মারা যায়।

এ ঘটনায় মহম্মদপুর ও শালিখা সার্কেল সিনিয়র এএসপি আবির সিদ্দিকি শুভ্র ঘটনাস্থল পরিদর্শন করছেন।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয় এখনও কোন মামলা হয়নি তবে এ ঘটনায় সাখায়াত মোল্যাকে আটক করা হয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর