সেই ঢাবি ছাত্রী আবারও মামলা দায়ের করলেন

ডাকসুর সদ্য সাবেক ভিপি নূরসহ মোট ৭ জনকে আসামী করে দুটি মামলা দায়েরের পর এবার সাইবার বুলিংয়ের অভিযোগে আরও একটি মামলা দায়ের কারেছেন ঢাবির ইসলামিক স্টাডিজ বিভাগের স্নাতকোত্তর শ্রেণির সেই ছাত্রী৷

বুধবার রাজধানীর শাহবাগ থানায় তিনি মামলাটি দায়ের করেছেন বলে নিশ্চিত করছেন শাহবাগ থানার ওসি মামুন অর রশিদ।

মামলয় ওই ছাত্রী অভিযোগ করেন, আগে ওই দুটি মামলা করার পর থেকে তামান্না ফেরদৌস শিখা, তামান্না আক্তার, তাজুল ইসলাম আকাশ, শারমিন রিজিয়া, এইচএম হোসাইন বিন নূর, মো. তুহিন মোল্লা হৃদয়, মেহেদী হাসান সুজন ও রেজাউল করিম কাজল নামের ফেসবুক অ্যাকাউন্ট এবং ‘স্বপ্নের ঢাকা বিশ্ববিদ্যালয়’ নামে ফেসবুক গ্রুপসহ অজ্ঞাত শতাধিক ফেসবুক অ্যাকাউন্ট, পেজ ও গ্রুপ থেকে তার নামে ‘যৌন উত্তেজনা সৃষ্টিকারী মিথ্যা সংলাপ’ পাবলিক পোস্ট, কমেন্ট ও শেয়ারের মাধ্যমে প্রচার করে তার ব্যক্তিগত ও সামাজিক মর্যাদাহানি করে আসছে। এ ঘটনায় তিনি মানসিকভাবে বিপর্যস্ত। এ ব্যাপারে ওই ছাত্রী আইনি ব্যবস্থা গ্রহণসহ শাস্তির দাবি জানান।

এর আগে গত ২০ ও ২২ সেপ্টেম্বর ভিপি নূরসহ তার ৬ সহযোগীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং ডিজিটাল নিরাপত্তা আইনে রাজধানীর লালবাগ ও কোতোয়ালি থানায় পৃথক দুটি মামলা হয়৷ দুটি মামলারই বাদী ওই ঢাবি ছাত্রী।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর