টেকনাফে মাদক পাচারকারীদের সাথে বিজিবির গুলি বিনিময়, ইয়াবা জব্দ

কক্সবাজারের টেকনাফ সীমান্তে মিয়ানমার থেকে ইয়াবা পাচারকালে বিজিবি ও পাচারকারীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেক ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের আলুগোলার প্রজেক্ট এলাকায় এঘটনা ঘটে। তবে এঘটনায় কেউ আহত হয়নি বলে নিশ্চিত করেছেন ২বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ফয়সাল হাসান খাঁন।

তিনি জানান, মিয়ানমার থেকে ইয়াবা পাচারের গোপন তথ্যের ভিত্তিতে ভোরে টেকনাফ বিওপির একটি টহল দল আলুগোলার প্রজেক্ট এলাকায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর দুই জন ব্যক্তি একটি বস্তাসহ পার্শ্ববর্তী কেওড়া বাগানে প্রবেশ করতে দেখে জওয়ানরা ধাওয়া করে। এসময় পাচারকারীরা কেওড়া বাগানে আশ্রয় নিয়ে বিজিবিকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। জবাবে বিজিবি ২ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়লে পাচারকারীরা পিছু হটে। পরে ঘটনাস্থল তল্লাশি করে একটি বস্তা উদ্ধার করে তার অভ্যান্তরে লুকানো ৫০ হাজার ইয়াবা জব্দ করা হয়।

জব্দকৃত ইয়াবা পরবর্তীতে উর্ধ্বতন কর্তৃপক্ষ ও সংশ্লিষ্টদের উপস্থিতে বিনষ্ট করার লক্ষ্যে ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর