নিজের জন্মদিনে অসহায় নারীর পাশে আতিক

মানুষের জন্য ভালো কিছু করতে সব সময় প্রতিশ্রুতিবদ্ধ থাকে বাংলাদেশ ছাত্রলীগ। মানুষের মুখে হাসি ফোটানোর চেয়ে আনন্দের আর কিছু নেই। এর প্রকৃষ্ট উদাহরণ হলেন সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক।

বৃহস্পতিবার সকালে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক নিজের জন্মদিনে কিছু খাদ্য সামগ্রী ও টিনের ঘর তৈরী করে দিয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন।

জানা গেছে, ঢাকার সাভার পৌরসভার জাহাঙ্গীরনগর সোসাইটির ভিতরে অসহায় এক নারীর থাকার ঘর নেই এই সংবাদ শুনে তাকে টিনের ঘর তৈরী করে দিয়েছেন।

এব্যাপারে, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক বলেন, আইমেনা বেগম (৬০) নামের বৃদ্ধ নারীর থাকার ঘর নেই শুনে আমি ব্যক্তিগত উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ‘উপহার’ হিসেবে টিনের ঘর তৈরী করে দিয়েছি। পাশাপাশি ওই বৃদ্ধাকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিয়েছি।

এভাবেই প্রতিটি জন্মদিন উদযাপন করুক বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মী, তাতে সাধারণ অসহায় মানুষের মুখে একটু হাসি তো ফুটবেই।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর