ভোলায় মাদকসহ গ্রেফতার ১

উত্তর ভোলার চোরের রাজা মিরাজ (৩০) কে গতকাল রাতে মাদকসহ আটক করেছে ইলিশা ফাঁড়ির পুলিশ।
মিরাজ পূর্ব ইলিশা ৬নং ওয়ার্ডের কালু ফরাজীর ছেলে এবং চোরের গডফাদার হিসেবে জানা গেছে।

মিরাজকে এর আগেও একাদিকবার পুলিশ গ্রেফতার করেছে এবং লক্ষ্মীপুরের কমলনগর থেকে অভিযান করে ভোলার পুলিশ একবার আটক করেছে বলে সূত্রে জানা গেছে। চোরের সম্রাট মিরাজ বাহিনীর জ্বালায় অতিষ্ঠ ছিলো পূর্ব ইলিশা, পশ্চিম ইলিশা ও রাজাপুরের মানুষ।

গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইলিশা ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন কুমার শীলের নেতৃত্বে এ এস আই মাইনুল সর্গীয় ফোর্স নিয়ে অভিযান করে মিরাজের দ্বিতীয় স্ত্রী ঘর থেকে ২৫ পিস ইয়াবা, নগদ ১২ হাজার টাকা, চুরি করার সামগ্রীসহ আটক করা হয়।

এদিকে চোরের রাজা মিরাজ আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার অন্যতম সহযোগী ইলিশা ইউনিয়ন পরিষদের ইউপি মেম্বার বারেক পাটোয়ারীর ছোট ভাই ইয়ামিন ও রাছেল, সুমন, রাশেদ, আলামিনসহ কয়েকজন তার সহযোগীর নাম স্বীকার করেছেন।

তবে ইউপি মেম্বার বারেক পাটোয়ারী বলেন, আমার ভাই ভালো লোক, শক্রতা করে এমন কথা বলছে মিরাজ।

ইলিশা ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন শীল জানান, মিরাজ কে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয় তার বিরুদ্ধে একাদিক অভিযোগ রয়েছে এবং আটকের সময় ২৫ পিস ইয়াবা, নগদ টাকা ও চুরি করার সামগ্রী পাওয়া গেছে তার সাথে।

এদিকে ইলিশার মধ্যে চোরের আস্থানা ৬নং ওয়ার্ডে বলে জানা গেছে এবং ওই ওয়ার্ডের জনপ্রতিনিধি আপন ছোট ভাই চোরের সাথে জড়িত এমন তথ্য মিরাজ দেওয়ার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে, প্রভাবশালী মেম্বার এর ভাই যদি চোরের সাথে জড়িত হয় তাহলে এলাকার অপরাধ দমন করবে কে? এবং ওই জনপ্রতিনিধির ভুমিকা কি?

তবে ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া বলেন, ইলিশা হবে অপরাধ মুক্ত, মাদক, বাল্যবিবাহ, চুরি, জুয়া বন্ধের জন্য আমি শুরু থেকে কাজ করছি এবং গতকাল মিরাজ কে আটক করতে পুলিশ কে সহযোগীতা করেছি, এ ছাড়া যদি কেউ মিরাজের সহযোগী হয় সে যদি আমার রক্তের কেউ হয় আপোষ করবো না, পুলিশ কে বলবো তদন্তসাপেক্ষে আটক করার জন্য।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর