আশুলিয়ায় অগ্নিকান্ডে ১০টি কক্ষ ভস্মীভূত

মোঃ আল মামুন খান,সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই):রাজধানীর অদূরে ঢাকার আশুলিয়ায় একটি শ্রমিক কলোনীতে অগ্নিকান্ডের ঘটনায় ১০টি কক্ষ ভস্মীভূত হয়েছে। এসময় ওই কক্ষগুলিতে থাকা টিভি,ফ্রিজ, খাট,নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ সমস্ত মালামাল পুড়ে যায়।

বুধবার (২২ মে)সকালে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের মরিচকাটা এলাকার মো:আজিল এর মালিকানাধীন শ্রমিক কলোনীতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এব্যাপারে ডিইপিজেড ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার অহিদুল ইসলাম জানান, শ্রমিক কলোনীর একটি শিশু মোমবাতিতে আগুন দিয়ে খেলা করছিল। ওই মোমবাতির আগুন থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি আরও বলেন, নিজস্ব ব্যবস্থায় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা চালায় এবং ফায়ারসার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ডিইপিজেড ফায়ারসার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে ওই শ্রমিক কলোনীর ছোট বড় ১০টি কক্ষ ভস্মীভূত হয়েছে এবং কক্ষে থাকা সমস্ত মালামাল পুড়ে গেছে। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ধারণ করা সম্ভব হয়নি বলেও জানান এই ফায়ারসার্ভিস কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর