সেই প্রাইভেটকার ছিনতাই; ৩ ছিনতাইকারী আটক

ফেনী সোনাগাজীতে স্থানীয়দের সহায়তায় গাড়ি ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে মডেল থানা পুলিশ। আটকরা হলেন— বান্দরবন সদরের সুমন বড়ুয়া, নোয়াখালীর সুবর্ণচরের ইমন ও আরিফ।

বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতভর অভিযোন চালিয়ে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে তাদের আটক করা হয়।

ওসি সাজেদুল ইসলাম জানান, বক্তারমুন্সি এলাকায় পৌঁছে ছিনতাইকৃত প্রাইভেটকারটি উদ্ধার করেন। পরে ওই গাড়ির চালক খোরশেদ আলম গাড়িটি শনাক্ত করেন এবং ঘটনার বিবরণ দেন। রাতভর অভিযান চালিয়ে মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষ্মীপুর থেকে ভোর ৫টায় ওই তিন ছিনতাইকারীকে আটক করা হয়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক তিন ছিনতাইকারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়ে আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকা থেকে ৩ জন প্রাইভেটকারটি ভাড়া করে। ছিনতাইকারীরা ফেনীর দাগনভুঞা উপজেলার ফাজিলের ঘাট বাজার সংলগ্ন নির্জন স্থানে নিয়ে গাড়িচালক খোরশেদ আলমের হাত-মুখ বেঁধে রাস্তায় ফেলে প্রাইভেটকারটি নিয়ে পালিয়ে যায়। ফটিকছড়ি থানার উত্তর মিছিন্দা গ্রামের মৃত নুর আলমের ছেলে খোরশেদ আলম।

ওসি সাজেদুল আরও জানান, খবর পেয়ে পুলিশের কয়েকটি টিম তাৎক্ষণিক উপজেলার কয়েকটি পয়েন্টে সড়কে ব্যারিকেড দেয়। ছিনতাইকারীরা ব্যারিকেড দেখে বক্তারমুন্সি বাজারে প্রাইভেটকারটি ফেলে পালিয়ে যায়। সেখান থেকে প্রাইভেটকারটি উদ্ধার করা হয়।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর