চোরের ছুরিকাঘাতে মৃত্যুর সঙ্গে লড়ছেন প্রবাসী

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চোরের উপর্যপুরি ছুরিকাঘাতে সোহাগ মিয়া (৪০) নামে এক সৌদিপ্রবাসী এখন মৃত্যুর সঙ্গে লড়ছেন।

জানা যায়, উপজেলার লাউর ফতেপুর ইউনিয়নের হাজ্বীপুর গ্রামের মৃত আবদুল গণি মিয়ার পুত্র সৌদিপ্রবাসী মো. সোহাগ মিয়া (৪০) সম্প্রতি বাড়িতে আসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত আনুমানিক ৩টার দিকে সোহাগ মিয়ার ঘরে মুখোশ পরে চোর প্রবেশ করে। এসময় চোরের উপস্থিতি টের পেয়ে সোহাগ মিয়া চোরকে পেছন থেকে ঝাপটে ধরেন। সে সময় চোর গৃহকর্তার শরীরের বিভিন্ন অংশে দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়। পরে রক্তাক্ত ও মুমূর্ষ অবস্থায় সোহাগ মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লায় রেফার করেন। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন।

গুরুতর আহত সোহাগ মিয়ার চাচাতো ভাই স্থানীয় শিক্ষক জাহাঙ্গীর আলম জানান, ‘চোর যাওয়ার সময় ঘরে একটি মোবাইল, একটি টাকশাল ও দুটি ছু্ঁড়ি ফেলে গেছে। এতে বোঝা যায় ঘরে একাধিক চোর ঢুকেছিল। এখন ফেলে যাওয়া মোবাইলটি ধরে সুষ্ঠু তদন্ত হলেই চোরদের চিহ্নিত করা যাবে’।

নবীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) রুহুল আমীন সকালে বলেন, ‘ঘটনাস্থলে এখনই পুলিশ পাঠাচ্ছি। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে’।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর