মানব পাচারের অভিযোগে বেনাপোলে তিনজন আটক

মানব পাচারের অভিযোগে আটক তিন ব্যক্তিকে গতকাল বুধবার গোয়েন্দা পুলিশ বেনাপোল পোর্ট থানায় নিয়ে আসে।

এই তিন ব্যাক্তিকে সম্প্রতি গোয়েন্দা পুলিশ পর্যায়ক্রমে আটক করেছে। আটককৃত ব্যক্তিরা হলেন, বেনাপোল পোর্ট থানাধীন রায়পুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৩৪),ধাণ্যখোলা গ্রামের শাহিন আলী (২৬) ও ঝিকরগাছা থানাধীন সুনিল ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (৩১)।

সুত্র মতে, উল্লেখিত আসামীরা ঢাকা থেকে অবৈধ পথে ভারতে যাওয়ার উদ্দেশ্য আসা দুই নারীকে বেনাপোলের পুটখালী এলাকার একটি জায়গায় ধর্ষনও করে। ধর্ষিতা নারীদ্বয় ভারতে প্রবেশ করতে না পেরে ঢাকায় ফিরে পুলিশের কাছে ধর্ষন তথা পাচার এর অভিযোগ করে। সেই মোতাবেক উল্লেখিত তিন ব্যক্তিকে আটক করা হয়।

গত রোববার (২০ সেপ্টেম্বর) বেনাপোলের রায়পুর গ্রাম থেকে রফিকুল ইসলামকে, একই দিন বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রাম থেকে শাহিন আলীকে ঝিকরগাছা বারাকপুর গ্রাম থেকে বুধবার সকালে বিপ্লব ঘোষকে ঢাকা সিআইডি পুলিশ আটক করে। ঢাকার (সিআইডি) পুলিশ আটকের পর তাদের বিষয়ে খোজ খবর নেয়ার জন্যেই বেনাপোল পোর্ট থানায় নিয়ে আসে।

বেনাপোল পোর্ট থানার দায়িত্বরত (এএসআই) মুরাদ হোসেন বলেন, এই আসামিদের সম্পর্কে আমরা সুনিশ্চিত কিছু জানি না। তবে সম্ভবত এটা পাচার অভিযোগ হতে পারে।

পোর্ট থানার ওসি মামুন খান বলেন, এই বিষয়টি সম্পর্কে আমিও নিশ্চিত নই। বিস্তারিত জানেন ঢাকার সিআইডি।

জানা গেছে, বেনাপোল পোর্ট থানায় এনে খোজ খবর নেয়ার পরেই আবার গত কালই বিকাল ৫ টার দিকে একটি মাইক্রোবাসে করে আসামিদেরকে যশোর এর দিকে নিয়ে যাওয়া হয়।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর