চোখের জলে বার্সাকে বিদায় জানালেন সুয়ারেজ

একটা সময় বার্সাতে মেসি-নেইমার-সুয়ারেজ জুটির কথা সকল ফুটবলে প্রেমীর জানা। এই তিনজনকে বলা হতো ত্রিফলা, এমএসএন। নেইমার চলে গেলেও মেসির সঙ্গে বার্সার দুই মানিক রতন হয়েছিলেন লুইস সুয়ারেজও।

এরপর বার্সায় শুরু হলো রোনাল্ড কোম্যান অধ্যায়। এবার তিনি ঘোষণা দিলেন, সুয়ারেজসহ বেশ কয়েকজনকে নু-ক্যাম্পে চান না। সে মতে, বার্সার জার্সি গায়ে সুয়ারেজের যে আর মাঠে নামা হচ্ছে না, সেটা পুরোপুরি নিশ্চিত হয়ে যান তিনি। অথচ, তার আগেই তিনি বলেছিলেন- প্রয়োজনে সাইড বেঞ্চে বসে থাকবেন। তবুও বার্সায় থাকতে চান। কিন্তু তা আর হলো না।

এরই মধ্যে বার্সার সঙ্গে সব সম্পর্ক শেষ করে দিয়েছেন সুয়ারেজ। কাতালান ক্লাবটি থেকে বিদায় নিয়েছেন তিনি অ্যাটলেটিকোয় যোগ দেয়ার জন্য। আর বিদায় বেলায় চোখ দিয়ে পানি ঝরতে দেখা গেছে সুয়ারেজের। অর্থ্যাৎ, দীর্ঘদিনের ক্লাবটিকে বিদায় জানাতে গিয়ে চোখের পানি ধরে রাখতে পারেননি এই ফৃুটবলার।

ন্যু ক্যাম্পের সদর দরজা দিয়ে গাড়ি নিয়ে বের হয়েই চোখের পলকে চলে গেলেন, কারো সাখে একটি কথাও বলেননি তিনি। বলতেও চাইলেন না। শুধু দেখা গেলো, তার চোখ অশ্রুসিক্ত।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর