পূরবী সিনেমা হলে অপকর্ম, আটক ৫ নারী-পুরুষ

যশোরের মণিরামপুরে অবস্থিত পূরবী সিনেমা হলে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় দুই নারী ও দুই পুরুষসহ এক দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

আটককৃত ও দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার বালিয়াডাঙা খানপুর গ্রামের বাসিন্দা ও পূরবী সিনেমা হলের ব্যবস্থাপক মহাদেব দাস (৩২), বাকোশপোল গ্রামের মনিরুল ইসলাম (৩০), মোবারকপুর গ্রামের সুমি খাতুন (২৫), কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের অজিয়ার মোল্লা (৩২) এবং যশোর শহরতলীর শেখহাটির সুস্মিতা খাতুন (২০)। আদালত মহাদেবকে ছয় মাস ও বাকি চারজনকে তিন মাস করে সাজা দিয়েছেন।

জানা যায়, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী এই আদালত পরিচালনা করে হলটিকে সিলগালা করে দেন। এরপর একই অভিযোগে উপজেলার মধুমিতা সিনেমা হলেও তিনি অভিযান পরিচালনা করতে যান তবে খবর পেয়ে সেখানের সবাই আগেই পালিয়ে যায়।

এর আগে গতকাল বেলা ১১টার দিকে শহরের তাহেরপুর এলাকায় আল আমিন পার্কে অভিযান চালিয়ে অনৈতিক কাজের অভিযোগে পার্কের মালিক আবদুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করেন আদালত।

পৃথক এসব অভিযানে ফোর্স নিয়ে থানার উপপরিদর্শক (এসআই) হাসান উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর