এখনই আসছেন না ভেটরি

চলতি মাসের ২২ তারিখ ঢাকায় পা রাথার কথা ছিলো বাংলাদেশ ক্রিকেট দলের স্পিন বোলিং পরামর্শক ড্যানিয়েল ভেটরির। তবে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর এখনও নিশ্চিত না। যার ফলে হওয়ায় সহসা আসা হচ্ছে এ কিউই ক্রিকেট তারকার।

বিষয়টি নিশ্চিত করেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

তিনি জানিয়েছেন টাইগারদের শ্রীলঙ্কা সফর নিশ্চিত হওয়ার পরেই দলের সঙ্গে যোগ দেবেন কিউই কিংবদন্তী। আকরাম খান বলেন, ‘ভেটরি আসবে যখন সফরটি নিশ্চিত হবে। সে পুরনো সূচি অনুযায়ী ঢাকায় আসছে না।’

ভেটরির সঙ্গে বাংলাদেশ দলে যোগ দেয়ার কথা ছিল তারই স্বদেশী ব্যাটসম্যান ক্রেইগ ম্যাকমিলানের। কিন্তু মুমিনুলদের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ শুরু করার আগেই বাবার মৃত্যু হওয়ায় দায়িত্ব নিতে পারছেন না তিনি।

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলতি মাসেই শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা বাংলাদেশের। কিন্তু সফরটির আগে কোয়ারেন্টাইনের কিছু কঠিন শর্ত জুড়ে দেয় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

এরই প্রেক্ষিতে বিসিবিও সফরের ব্যাপারে অপারগতা প্রকাশ করে। এরপর এসএলসি স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর আশ্বাস দেয় বিসিবিকে।

তবে এখন পর্যন্ত তাদের পক্ষ থেকে ইতিবাচক বক্তব্য পাওয়া যায়নি। সেকারণে সফরটির ভাগ্য এখনও অনিশ্চিয়তার মধ্যে রয়েছে। যদিও বিসিবির প্রত্যাশা দুই একদিনের মধ্যেই সিদ্ধান্ত জানাবে এসএলসি।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর