প্রাতিষ্ঠানিক ই-মেইলের দাবি ইবি ছাত্রমৈত্রীর

অনতিবিলম্বে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক ই-মেইল প্রদানের দাবী জানিয়েছে বাংলাদেশ ছাত্র মৈত্রী, ইবি শাখা।

বুধবার এক যৌথ বিবৃতির মাধ্যমে সংগঠনটির সভাপতি আব্দুর রউফ ও সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু এ দাবি জানান।

বিবৃতিতে বলা হয়, ইতোমধ্যে দেশের উল্লেখ্যযোগ্য সংখ্যক কয়েকটি পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক ই-মেইল প্রদান করার উদ্যোগ গ্রহণ করেছে। আমরা ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও এই সুযোগ থেকে বঞ্চিত থাকতে চাই না।

এতে আরো বলা হয়, প্রাতিষ্ঠানিক ই-মেইল শিক্ষার্থীদের জন্য শিক্ষা ও গবেষণার দ্বার উন্মোচিত করে কয়েক ধাপ এগিয়ে নিয়ে যাবে। আন্তর্জাতিক অঙ্গনে গবেষণাসহ দূর্লভ্য কিছু প্রযুক্তির ক্ষেত্রে শিক্ষার্থীরা সহজে প্রবেশ করতে পারবে। যে ক্ষেত্রসমূহে ট্রাডিশনাল ই-মেইল ব্যবহার করা যায় না, সেখানে প্রাতিষ্ঠানিক ই-মেইল ব্যবহার করে সহজেই সুবিধা গ্রহণ করা যায়। সার্বিক বিষয় বিবেচনা করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক ই-মেইল প্রদানে দ্রুত কার্যকরী পদক্ষেপ নিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট বিনীত অনুরোধ জানান নেতৃবৃন্দ।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর