কক্সবাজারে অস্ত্র হাতে মহড়া দেয়ার ঘটনায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

কক্সবাজারে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় অস্ত্র হাতে মহড়া দেয়া ছাত্রলীগ কর্মী রিদুয়ান আলী সাজিনকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার রাতে এ সিদ্ধান্ত নেয় পৌর ছাত্রলীগ। এদিন বিকেলে শহরের উত্তর নুনিয়ার ছড়া এলাকায় দু’পক্ষের সংঘর্ষ চলাকালে বহিষ্কৃত এই ছাত্রলীগ নেতা প্রকাশ্যে অস্ত্র নিয়ে মহড়া দেয়।

তার অস্ত্র হাতে মহড়ার একটি ছবি শহরজুড়ে তীব্র সমালোচনার জন্ম দেয়। পরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কক্সবাজার পৌর শাখা ছাত্রলীগের ৩নং ওয়ার্ডের সভাপতি পদ থেকে তাকে বহিষ্কার করে পৌর ছাত্রলীগ।

কক্সবাজার পৌর ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার শহর শাখার আওতাধীন ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রিদুয়ান আলী সাজিনকে দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র বিরোধী কাজে জড়িত থাকায় সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে কক্সবাজার পৌর ছাত্রলীগ সভাপতি হাসান ইকবাল রিপন ও সাধারণ সম্পাদক শাকিল আজম জানান, একজন অপরাধী কখনো ছাত্রলীগের হতে পারে না। আমরা সংগঠনের সিদ্ধান্ত মোতাবেক অস্ত্র হতে মহড়া দেয়া ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার করেছি।

উল্লেখ্য, ছাত্রলীগ নেতা রিদুয়ানের আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়ার দৃশ্যটি গতকাল বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে কক্সবাজার শহরজুড়ে সমালোচনা ও ক্ষোভের সৃষ্টি হয়।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর