মহেশখালীতে একদিনেই চার লাশ উদ্ধার

কক্সবাজারের মহেশখালীতে একদিনেই চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এসব লাশ উদ্ধার করা হয়।লাশগুলো সাগর থেকে ভেসে এসেছে বলে জানা গেছে।

উদ্ধারকৃত মরদেহগুলোর মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। এরা হলেন- ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহিরপাড়া গ্রামের নাগু মিয়ার ছেলে ও চট্টগ্রাম কলেজের অনার্সের ছাত্র তোফায়েল মাহমুদ (২২), পৌরসভার বলরামপাড়ার মনমোহনের স্ত্রী আলো রানী ও কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলার মৃত নুরুল আমিনের ছেলে কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলার মৃত নুরুল আমিনের ছেলে দেলোয়ার।

পুলিশ জানায়, নিহত তোফায়েল গত ২০ সেপ্টেম্বর মহেশখালীতে নৌকা থেকে পড়ে নিখোঁজ হন। মঙ্গলবার সকালে সোনাদিয়ার মগচর থেকে তার বিবর্ন মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

একই দিন মহেশখালীর ছোট মহেশখালীর মুদিরছড়ার প্যারাবন থেকে এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বয়স আনুমানিক ৪৩-৪৫ বছর হতে পারে। তার পরনে হাফ প্যান্ট ও গায়ে ফুলহাতা একটি গেঞ্জি রয়েছে। তাতে মনে হচ্ছে মরদেহটি কোনো জেলের হবে। মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গোরকঘাটা চরপাড়ার খেয়াবাগান থেকে উদ্ধার করা হয় দেলোয়ার হোসেন নামে এক কিশোরের মরদেহ। মঙ্গলবার বিকালে একদল পুলিশ অজ্ঞাত হিসেবে মরদেহটি উদ্ধার করে। পরে তার পরিচয় শনাক্ত হলে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করে। দুদিন আগে নৌকাডুবিতে সে নিখোঁজ হয় বলে জানা গেছে।

এছাড়াও মঙ্গলবার ভোরে উপজেলার গোরকঘাটা বাবুদীঘিতে গোসল করতে নেমে ডুবে যান আলো রানী। তিনি অসুস্থ ছিলেন। ধারণা করা হচ্ছে, অসুস্থতার কারণে গোসল করতে নেমে তার মৃত্যু হয়েছে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদৌস বলেন, উপজেলায় একদিনেই চারটি মরদেহ উদ্ধার খুবই মর্মান্তিক। নিহত তিনজনের মরদেহ যথাযথ প্রক্রিয়ায় পরিবারের কাছে হস্তান্তর এবং এক লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর