ঝিনাইদহে বিডি ফুড’র ম্যানেজারের উপর দুর্বৃত্তদের অতর্কিত হামলা

ঝিনাইদহে বিডি ফুড’র কর্মরত রিজিওনাল ম্যানেজার আতিকুর রহমান দুবৃর্ত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে শহরের হাটের রাস্তায় দুবৃর্ত্তদের দায়ের কোপে তিনি মারাত্মক জখম হন।

সেসময় স্থানীয়রা আতিকুর রহমানকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। আতিকুর রহমান পিরোজপুর সদর উপজেলার আব্দুল মোতালেবের ছেলে। তিনি বর্তমানে শহরের হামদহ বাইপাস এলাকায় বসবাস করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আতিকুর রহমান দুপুরে হাটের রাস্তায় বিডি ফুড’র খুচরা বিক্রেতা একটি দোকানে আসছিলেন। এসময় ১৫/২০ জনের একদল দুবৃর্ত্ত তার উপর অতর্কিত হামলা চালায়। সেসময় তাদের হাতে দা, রড, লাঠি নিয়ে বেধড়ক মারধর করে পালিয়ে যায়।

স্থানীয় দুই ব্যবসায়ীর সাথে গত সোমবার তিনি ৯০ লাখ টাকার চেক ডিজঅনার মামলা করেছেন। তারাই এ ঘটনা ঘটিয়েছে কি না তা তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবী তার সহকর্মীদের।

আহত আতিকুর রহমান বলেন, আমি প্রাণে রক্ষা পেয়েছি। ঝিনাইদহ থেকে কোম্পানীর ৭টি জেলার দায়িত্ব সুনামের সাথে পালন করে আসছি। আজ আমাকে মেরে ফেলার চেষ্টা করা হয়েছে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, হামলার ঘটনায় এখন কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর