আবারও গুলশানের ম্যাসেজ পার্লারে অভিযান, ৫ নারীসহ আটক ১০

রাজধানীর অভিজাত এলাকা গুলশানের নাভানা টাওয়ারে অবস্থিত ‘হিজামা থেরাপি সেন্টার এন্ড বডি মাসাজ’ নামের একটি বডি ম্যাসাজ ও স্পা সেন্টারে অভিযান চালিয়ে ৫ নারী ও ৫ পুরুষ্কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে গুলশান-১ এর নাভানা টাওয়ারের লেভেল ২২/এ, ৪৫ নম্বর অ্যাপার্টমেন্টের ১৮/এ নম্বর ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে গুলশান থানার ওসি মো. আবুল হাসান জানান, দীর্ঘদিন যাবত এখানে স্পার নামে ঢাকায় বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সের তরুণী ও নারীদের একত্রিত করে অবৈধ দেহ ব্যবসা পরিচালনা ও যৌন শোষণ ও নিপীড়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছিল। এসময় সেখানে অসামাজিক কার্যকলাপ ও পতিতাবৃত্তির দায়ে ৫ জন পুরুষ ও ৫ জন মহিলাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের নাম-ঠিকানা প্রকাশ করে এবং পতিতাবৃত্তির কথা স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতার আসামীদের বিরুদ্ধে গুলশান থানায় মানব পাচার দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর