বালুভর্তি ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

দিনাজপুরের ঘোড়াঘাটে বালুভর্তি একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ২৫৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। পাশাপাশি ২ জনকে আটকও করেছে পুলিশ। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ভোরে উপজেলার কলাবাড়ী ভাণ্ডারী বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন জেলার পার্বতীপুর উপজেলার জসাই দুর্গাপুর গ্রামের ট্রাকচালক রশিদুল আলম এরশাদ (৩০) এবং অপরজন একই উপজেলার মুন্সিপাড়া ভবেরবাজার এলাকার হেলপার সাদেকুল ইসলাম সাদ্দাম (৩৩)।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দীন বলেন, ‘ গোপন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে এসআই রাশেদুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-দিনাজপুর মহাসড়কের কলাবাড়ী ভাণ্ডারী বাজার এলাকায় চেকপোস্ট বসাই। কিছু পরে বিরামপুর উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী বালুবোঝাই ট্রাক থামিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় বালুর ভেতরে থাকা চটের বস্তায় করে রাখা ২৫৯ বোতল ফেনসিডিল জব্দ এবং চালক ও সহকারীকে গ্রেপ্তার করি।’

তিনি আরো বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা মাদক পাচারের কথা স্বীকার করেছেন। তাঁরা দিনাজপুরের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে টাকার বিনিময়ে দেশের বিভিন্ন প্রান্তে পাচার করে থাকেন। তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। এই মাদক সংগ্রহ ও সরবরাহের সঙ্গে আর কারা জড়িত তা আমরা খতিয়ে দেখছি এবং মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।’

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর