মসজিদের দানবাক্স ভেঙে চুরির সময় যুবক আটক

মসজিদের দানবাক্স ভেঙে টাকা চুরির সময় হাতেনাতে নিপন (৩৮) নামের এক ব্যাক্তিকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ঘটনাটি ঘটে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা চত্বরে। জানা যায়, নিপন পলাশবাড়ী উপজেলার উদয়সাগর গ্রামের মঙ্গলার ছেলে।

এ বিষয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার(২২ সেপ্টেম্বর) জোহরের নামাজ শেষে মসজিদের ইমাম ও মোয়াজ্জিন মুসল্লিদের নামাজ পড়ার সুবিধার্থে মসজিদের দরজা বন্ধ না করে পাঁশে দাড়িয়ে ছিলেন। আর এ সুযোগে মসজিদের ভেতর ঢুকে পড়ে চোর। কিছুক্ষণ পরে একটা শব্দ হয়। মুয়াজ্জিন এগিয়ে গেলে এসময় একজন লোক তাকে সালাম দিয়ে তাড়াহুড়া করে ভেতর থেকে বেরিয়ে যায়।

এসময় মোয়াজ্জিনের সন্দেহ হলে তাকে ধরার সাথে সাথে তার হাত থেকে টাকা ফেলে দেয় এবং হাত পা কাঁপতে শুরু করে। এমন সময় গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বাস ভবনে দায়িত্বে থাকা আনছার ফজল মিয়া, মোহাসিন উদ্দিন, পিসি সাইফুল ইসলাম, এপিসি মোকলেসুর রহমানকে ডাক দিলে তারা সেখানে উপস্থিত হয় এবং চোরকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদী হাসান জানান, গ্রেফতার চোরের বিরুদ্ধে চুরির মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর