মাশরাফিতে মুগ্ধ হয়ে নায়ক আমিন খানের হৃদয় নিংড়ানো বার্তা

ঢাকাঃ ঢাকাই ছবির সফল চিত্রনায়ক আমিন খান।তিনি কার না প্রিয়।সেই প্রিয় মানুষটিরও একজন প্রিয় মানুষ রয়েছে।সেই নায়ক মুগ্ধ ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক মাশরাফি বিন মর্তুজায়।

আমিন খান বর্তমানে অভিনয়ে নিয়মিত নন। মাঝেমধ্যে কিছু কাজ তাকে করতে দেখা যায় নাটক ও সিনেমাতে। অভিনয়ের বাইরে তিনি কর্মরত রয়েছেন ওয়ালটন গ্রুপে। আর সম্প্রতি আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ওয়ালটনের পৃষ্টপোষকতায় ত্রিদেশীয় সিরিজ জিতেছে মাশরাফিবাহিনী।

বিশ্বকাপের মঞ্চ মাতাতে আজ দেশ ছেঢ়েছেন মাশরাফি। একটি অনুষ্ঠানের প্রয়োজনে হঠাৎ দেখা হয়ে গেল ক্রিকেট আর সিনেমার দুই নায়কের। সেখানেই জমে উঠলো অনেক আলাপ। সেই আলাপ শেষে একটি স্ট্যাটাসে মাশরাফির প্রতি নিজের মুগ্ধতা প্রকাশ করলেন আমিন খান।

আমিন খান বলেন, ‘চলচ্চিত্র অভিনেতা হিসেবে দীর্ঘদিন কাজ করার ফলে কিছু মানুষ পছন্দ করে, ভালোবাসে। মানুষের এই ভালোবাসাকে চাপ মনে না করে সবার সাথে হাসিমুখে কথা বলা কিংবা মেশার চেষ্টা করি। কখনো নিজেকে তারকা মনে করি না।

সাধারণ মানুষের মত জীবনযাপন আর পথের মানুষের কাছাকাছি থাকার দিক দিয়ে নিজেকে নিয়ে গর্ব করতাম। কিন্তু আমাদের সবার প্রিয় মাশরাফি ভাইয়ের সাথে আড্ডা দিলে নিজের কাজকে খুব সাধারণ মনে হয়।

ভালো লাগে যখন শুনি এই মানুষটির দুরন্ত কৈশোরে আমার ছবির একটা ভাল জায়গা ছিল। সব মিলিয়ে সত্যি অসাধারণ একজন মানুষ তিনি। অনেক ভালোবাসা রইলো প্রিয় এই ভাইটির প্রতি।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর