গৃহকর্মীকে ধর্ষণের মামলায় কারাগারে স্কুলশিক্ষক

গাইবান্ধায় গৃহকর্মীকে (১৪) ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইউনুস আলীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে গাইবান্ধার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক প্রদীপ কুমার রায় শিক্ষকের জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন ।

গাইবান্ধা কোর্ট পুলিশের পরিদর্শক তোফাজ্জল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, শিক্ষক ইউনুস আলী এই মামলায় হাইকোর্ট থেকে তিন সপ্তাহের জামিন নিয়েছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে মঙ্গলবার পুনরায় জামিনের জন্য গাইবান্ধা আদালতে আবেদন করেন। পরে শিক্ষককে কারাগারে পাঠান বিচারক।

সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নাওহাটি গ্রামের হাবিবুর রহমানের ছেলে শিক্ষক ইউনুস আলী। তিনি গাইবান্ধা জেলা শহরের থানাপাড়ায় বসবাস করেন। ৯ জুন গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে সদর থানায় মামলা করেন গৃহকর্মীর দাদি। ঘটনার পর থেকে ইউনুস আলী পলাতক ছিলেন। পরে হাইকোর্ট থেকে তিন সপ্তাহের জামিন নেন।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর