টাঙ্গাইলে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের মানববন্ধনে ছাত্রলীগের হামলা

ডাকসুর সাবেক ভিপি নুরুল হকসহ সংগঠনের কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে মামলার প্রতিবাদে টাঙ্গাইলে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে হামলা চালিয়েছে ছাত্রলীগ। মঙ্গলবার দুপুরে প্রেস ক্লাবের সামনে এ হামলার ঘটনা ঘটে।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সমন্বয়ক সদস্য মোহাম্মদ আলিফ জানান, টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ সংগঠনের কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা এবং সোমবার রাতে ঢাকায় নেতাকর্মীদের ওপর পুলিশের লাঠিচার্জের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

এই মানববন্ধন কর্মসূচিতে দুপুর ১২টার দিকে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক তানভীরুল হাসান হিমেলের নেতৃত্বে ২০-২৫ জন নেতাকর্মী লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে সংগঠনের অন্তত ৫ জন আহত হন। মানববন্ধন মুহূর্তেই কর্মসূচি পণ্ড হয়ে যায়।

মানববন্ধনে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের জেলা সমন্বয়ক কাওসার আহম্মেদসহ বিভিন্ন ইউনিটের কর্মীরা অংশ নেন।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম জানান, সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য ভিপি নূরের সমর্থকরা মানববন্ধনে অংশ নিয়ে অকথ্য ভাষায় বক্তব্য দেয়। এজন্য সেখান থেকে সরিয়ে দেয়া হয়েছে তাদের। এছাড়া তাদের কোনো মারপিট করা হয়নি বালে জানান তিনি।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর