নিখোঁজের দু’দিন পর সোনাদিয়া থেকে তোফাইলের লাশ উদ্ধার

দুই দিন পর কক্সবাজারের মহেশখালী নৌরুটে ফিশিংবোটের ধাক্কায় বোট থেকে পড়ে নিখোঁজ তোফাইল মাহামুদ (২২) এর লাশ মিললো সোনাদিয়ায়।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে সোনাদিয়ার মগচর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মহেশখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌস।

ওসি জানান, রবিবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় কক্সবাজার ৬নং জেটি ঘাট থেকে গোরকঘাটা সিকদার পাড়ার আব্দু সবুরের মালিকানাধীন ৩৮ জনের একটি যাত্রীবাহী বোট যাত্রী নিয়ে মহেষখালী যাচ্ছিল। হঠাৎ বাঁকখালী নদীর বয়া সংলগ্ন এলাকায় বালি ভর্তি একটি টেংকার অবস্থান করছিল।

স্রোতের গতিতে ৩৮ জন যাত্রীবাহী বোটটি নিয়ন্ত্রণ হারিয়ে টেংকারের পাশ কাটতেই উত্তর দিক থেকে মাছ ভর্তি একটি ফিশিংবোটের সাথে ধাক্কা লাগে। এসময় ৩জন যাত্রী বাঁকখালী নদীতে পড়ে যায়। বোটের মাঝিসহ অপর যাত্রীরা ২জন যাত্রীকে উদ্ধার করতে পারলেও তোফাইলকে উদ্ধার করা যায়নি। দুইদিন পরে অবশেষে সোনাদিয়ার চরে লাশটি ভেসে এসেছে।

তিনি আরো জানান, লাশটি বিবর্ণ হয়ে গেছে, লাশটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর