গণধর্ষণের অভিযোগে আটক ৬

ঢাকার সাভারে এক নারীকে গণধর্ষণের অভিযোগে ছয় জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে গণধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম।

এরআগে সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় জাহিদ হোসেন নামের এক ব্যক্তির নির্মাণাধীন তিনতলা বাড়িতে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সোমবার রাতে হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় জাহিদ হোসেন নামের এক ব্যক্তির নির্মাণাধীন ৩ তলা বাড়িতে ডেকে নিয়ে ওই নারীকে (১৮) ধর্ষণ করেন সাকিবুর রহমান রিফাত নামের (২০) এক যুবক। এসময় তাকে জোর পূর্বক ভাবে আরও পাঁচজন যুবক ধর্ষণ করেন।

পরে ওই নারী অসুস্থ হয়ে পড়লে রাতেই ধর্ষণের বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে জানালে পুলিশ হেমায়েতপুর বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী সাকিবুর রহমান রিফাত, মোশারফ (২৬), মাইনুল ইসলাম (২৪), সোহেল রানা (৩০), আউয়াল উদ্দিন (২৬), ইউসুফ আলীকে (১৫) আটক করে। এ ঘটনায় ওই নারী গণধর্ষণের অভিযোগে ছয়জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। আটক ধর্ষণকারীদের বাড়ি দেশের বিভিন্ন স্থানে। এছাড়া ধর্ষণের শিকার ওই নারী সাভারের কলমার জিনজিরা এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন বলে জানা গেছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর