নওগাঁয় চুল কেটে সেই ছাত্রী নির্যাতন, যুবক গ্রেফতার

নওগাঁর নিয়ামতপুরে রাস্তা থেকে এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে মাথার চুল কেটে দেওয়ার অভিযোগে রায়হান (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে থানায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এরপর অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত অন্যরা পলাতক রয়েছেন, তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির জানান, রায়হান প্রায়ই উত্ত্যক্ত করতেন ওই ছাত্রীকে। প্রতিবাদ করায় রায়হানসহ কয়েকজন বখাটে সোমবার বিকেলে উপজেলার বালাতৈড় এলাকায় ওই শিক্ষার্থীকে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। এরপর রায়হানের বাড়িতে নিয়ে গিয়ে তারা ছাত্রীর মাথার চুল কেটে নেয়। এছাড়াও শারীরিক নির্যাতন চালিয়ে মোবাইলে সেই ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় সেই ভিডিও।

ওসি আরও জানান, গ্রেফতারের পর রায়হান পুলিশের কাছে প্রাথমিকভাবে নির্যাতনের কথা স্বীকার করেছেন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রায়হানকে আদালতে পাঠানো হয়েছে। অন্য পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

ঘটনার পর শিক্ষার্থীকে উদ্ধার করে নিয়ামতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা। সেখানে ওই শিক্ষার্থীর চিকিৎসা চলছে।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর