৩য় বারের মতো ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ডিবি অফিসার আমিনুল ইসলাম

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকা জেলা ডিবি (উত্তর) এর চৌকস সহকারী উপ-পরিদর্শক মোহাম্মদ আমিনুল ইসলাম ৩য় বারের মতো ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ডিবি অফিসারের পুরস্কার লাভ করেছেন। বুধবার (২২ মে) দুপুর ২টায় ঢাকা রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে এই পুরস্কার ও ঘোষণা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জ এর ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ্ আল মামুন, বিপিএম, পিপিএম মহোদয়, ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম সহ ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপার সহ উর্ধতন কর্মকর্তাগণ।

প্রসঙ্গত, মোহাম্মদ আমিনুল ইসলাম এপ্রিল, ২০১৯ ইং মাসের ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ডিবি অফিসার নির্বাচিত হয়েছেন।

এব্যাপারে ঢাকা জেলা ডিবি (উত্তর) এর এই কর্মকর্তা নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে গণমাধ্যমকে জানান, “ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম মহোদয়ের সঠিক নির্দেশনায় এবং ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার এর নেতৃত্বে এই জোনে আইনশৃঙ্খলা রক্ষায় সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ ও ইভটিজিং সহ সকল ধরণের অপরাধের বিরুদ্ধে ঢাকা জেলা ডিবি (উত্তর) এর একজন সদস্য হিসেবে কাজ করে যেতে চাই। এই পুরস্কার আমাকে এ বিষয়ে এগিয়ে যেতে আরও অনুপ্রাণিত করেছে। আমি ঢাকা রেঞ্জ ডিআইজি মহোদয়, ঢাকা জেলা পুলিশ সুপার মহোদয় এবং ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মহোদয় ত্রয় কে আমার আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপিন করছি।”

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর